Breaking News
Home / News / জনপ্রিয় ফ্যাশন চেইন শপ গিগল এখন মিরপুরে (ভিডিওসহ)

জনপ্রিয় ফ্যাশন চেইন শপ গিগল এখন মিরপুরে (ভিডিওসহ)

giggle radioswadesh newsসম্পাদনায়-আরজে সাইমুর: আন্তর্জাতিক ফ্যাশন চেইন শপ গিগল ঢাকায় আরো আগেই তার প্রথম শাখার মাধ্যমে বাংলাদেশে তার আগমন জানান দিয়েছে। আর সেই  প্রতিষ্ঠানটির বাংলাদেশের শুভেচ্ছা দূত হয়েছেন সময়ের আলোচিত চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। বিভিন্ন গণমাধ্যমের মাধ্যমে এই সংবাদ সবার জানা। বেশ ব্যস্ত সময় পার করছেন নায়িকা মিষ্টি জান্নাত। এরই মাঝে শোবিজ ক্যারিয়ারে নতুন পালক যুক্ত করল পোশাক প্রস্তুতকারী ভারতীয় কোম্পানি গিগল।খবর হলো অভিনয়ের পাশাপাশি বেশ মন দিয়েই ব্রান্ড অ্যাম্বাসেডরের দায়িত্ব পালন করছেন এ নায়িকা।

বনার্ঢ্য আয়োজনে গিগল বাংলাদেশ মিরপুর শাখার উদ্বোধন করলেন মিষ্টি জান্নাত ভিডিও দেখুন

শুক্রবার সন্ধ্যায় মিরপুর শপিং সেন্টারে গিগল বাংলাদেশে ২য় শাখার আউটলেট উদ্বোধন করেছেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। সে সময় উপস্থিত ছিলেন গিগল এর প্রধান উদ্যোক্তা সুচেতা মজুমদার ও গিগল বাংলাদেশের চেয়ারম্যান এনায়েত হোসেন। কেক কেটে এ আউটলেটের উদ্বোধন করা হয়। শীঘ্রই বাংলাদেশে গিগলের আরো শো-রুম খোলা হবে।
giggle fashion swadesh rj saimurএ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন র‌্যাম্প তারকা সাইদ রুমা, আঁখি আফরোজ, ইমু হাসমি, নজরুল রাজ, রুথি, মনি এবং বাংলাদেশের জনপ্রিয় রেডিও স্বদেশ ডট নেট, স্বদেশ নিউজ২৪.কম ও স্বদেশ.টিভির চেয়ারম্যান আরজে সাইমুরসহ অন্যান্য গণমাধ্যম কমীর্রা । চুক্তি অনুযায়ী, দুই বছর মিষ্টি প্রতিষ্ঠানটির সব ধরনের ব্র্যান্ডিংয়ে যুক্ত থাকবেন ও নানা মাধ্যমে প্রচারণায় অংশ নেবেন।অনুষ্ঠানে বাংলাদেশের জনপ্রিয় মডেলদের দিয়ে একটি ফ্যাশন শো এর আয়োজন করা হয় যা উপস্থিতি ক্রেতা ও অতিথিদের মুগ্ধ করেছে। ফ্যাশন শো পরিচালনা করেন মডেল রুমা। অনুষ্ঠানে লাইভ সম্প্রচার করে স্বদেশ.টিভি ও রেডিও স্বদেশ ডট নেট এর ৩৪ লাখ সদস্যের ভেরিফাইড পেজে।misty liveমিষ্টি জান্নাত রেডিও স্বদেশকে   বলেন, ‘গিগলের মতো একটি কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে লাগছে খুব ভালো লাগছে। এই প্রতিষ্ঠানের শুভেচ্ছা দূত এটি আমার ক্যারিয়ারে একটি ইতিবাচক দিক হয়ে থাকবে।’ গিগল এর পোশাক অনেক মান সম্মত ও সুলভ মূল্যে পাওয়া যায়। যা ক্রেতাদের জন্য সুখবর।

sechetaগিগলের প্রধান উদ্যোক্তা ভারতীয় সুচেতা মজুমদার রেডিও স্বদেশকে বলেন, গিগল বাংলাদেশে গুলশান পুলিশ প্লাজায় প্রথম শাখা হবার পরে অনেক সাড়া, গ্রহনযোগ্যতা ও জনপ্রিয়তার কারনেই গিগল বাংলাদেশে তার একাধিক শাখা প্রতিষ্ঠা করছে। ইন্টারন্যাশনাল মানের পোশাক অন্যান্য দেশের পাশাপাশি বাংলাদেশেও গিগল সাভির্স দিয়ে যাবে।

enayet

গিগল বাংলাদেশ চেয়ারম্যান এনায়েত হোসেন রেডিও স্বদেশকে বলেন- বাংলাদেশে গিগল গুলশান পুলিশ প্লাজায় প্রথম শাখা হবার পরে ভোক্তাদের অনুরোধে এই মিরপুরে ২য় শাখার উদ্বোধন করা হয়েছে। গিগল মানেই হাসিখুশী তারা গিগল ফ্যাশন চেইন এটা। সো ইন্টারন্যাশনাল মান সম্মত সব কিছু ধরে রেখেই পরিচালনা করতে চান। আমি ডে বাই ডে আপনাদের নতুন আউটলেট উপহার দিতে চাই। স্বদেশের আমি একজন ভক্ত সো আপনারা আসুন আমাদের আউটলেটগুলোতে আশা করি আমাদের প্রচেষ্টা আপনাদের ভাল লাগবে।

গিগল পুরুষদের প্যান্ট শার্ট জুতা ঘড়ি, পাঞ্জাবিসহ ফ্যাশনের সকল্ পণ্য পাওয়া যাবে। এছাড়াও নারীদের সালোয়ার কামিজ, ওয়েস্টার্ন ড্রেস, ভ্যানেটি ব্যাগ, জুতা, কসমেটিকস, পারফিউমসহ সাজগোজের সব ধরনের জিনিসের সমাহার থাকছে। আছে শিশুদের জন্যও সব ধরনের ফ্যাশন আইটেম।

মিষ্টি জান্নাতের হাতে থাকা ছবিগুলোর মধ্যে উল্লেখযোগ্য হলো সায়মনের সাথে “তুই আমার”, সূয্যের সাথে  ‘তুই আমার রানী আমি তোর রাজা’,  ও সোহামের সাথে ‘আমার প্রেম তুমি’।

About RJ Saimur

Check Also

আসামের নাগরিক তালিকা নিয়ে বিতর্ক বাড়ছে

ভারতের পূর্বাঞ্চলীয় রাজ্য আসামে জাতীয় নাগরিকপঞ্জী বা এনআরসি নিয়ে বিতর্ক বাড়ছে। খোদ ভারতেই এ নিয়ে …

Leave a Reply