Breaking News
Home / News / আলোচিত চিত্রনায়িকা মিষ্টি জান্নাত এখন গিগল’র  ব্র্যান্ড অ্যাম্বাসেডর

আলোচিত চিত্রনায়িকা মিষ্টি জান্নাত এখন গিগল’র  ব্র্যান্ড অ্যাম্বাসেডর

misty zannat-swadeshkantha-saimurসম্পাদনায়-আরজে সাইমুুুর: ভারতের পোশাক কোম্পানি গিগল’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। তিনি বাংলাদেশে প্রতিষ্ঠানটির প্রচারণায় কাজ করবেন। চুক্তি অনুযায়ী আগামী দুই বছর অভিনেত্রী মিষ্টি জান্নাত প্রতিষ্ঠানের সকল ব্র্যান্ডিংয়ের সঙ্গে যুক্ত থাকবেন এবং কোম্পানির প্রচারণায় অংশ নেবেন।

রাজধানীর সোনারগাঁও হোটেলে মিষ্টি জান্নাত ও গিগল কর্তৃপক্ষের মধ্যে একটি চুক্তি স্বাক্ষর হয়। গিগলের ৮টি শো-রুম ইতোমধ্যে বাংলাদেশে খোলা হয়েছে। আগামী ৪ নভেম্বরে মিরপুরে আরেকটি শো-রুম উদ্বোধন করবেন মিষ্টি। উদ্বোধন উপলক্ষে নানা অনুষ্ঠান ও র‌্যাম্প শোয়ের আয়োজন করা হয়েছে। প্রতিষ্ঠানটির বাংলাদেশে যাত্রা উপলক্ষে একটি কুইজের আয়োজন করা হয়েছে। যার পুরস্কার হিসেবে আগামী ২১ নভেম্বর বিজয়ীর হাতে তুলে দেওয়া হবে টাটা ন্যানো কার।

মিষ্টি জান্নাত বলেন, ‘গিগলের মতো একটি জনপ্রিয় প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলাম, এটা ভালো লাগার বিষয়। চেষ্টা করবো চুক্তি অনুযায়ী সব দায়িত্ব পালন করে যেতে।’

এদিকে মিষ্টি জানান, আসছে ডিসেম্বরেই মুক্তি পেতে যাচ্ছে তার নতুন ছবি ‘তুই আমার’ সজল আহমেদের পরিচালনায় এই ছবিতে মিষ্টিকে দেখা যাবে ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়ক সাইমনের বিপরীতে। আর যৌথ প্রযোজনার ‘তুই আমার রানী’ ছবিটিরও কাজ শেষ। এই ছবিটিও নতুন বছরের শুরুতে মুক্তি পাবে বলে জানালেন মিষ্টি। এখানে তিনি অভিনয় করেছেন কলকাতার নায়ক সূর্যর বিপরীতে। অন্যদিকে কলকাতার নায়ক সোহমের বিপরীতে মিষ্টির আরেকটি ছবি ‘এখনো ভালোবাসি’র শুটিং চলছে। এখন পর্যন্ত ছবিটির ৬০ ভাগ দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। ছবিটি আগামী বছরের মাঝামাঝিতে মুক্তি পাবার সম্ভাবনা রয়েছে বলে জানান মিষ্টি জান্নাত।

About RJ Saimur

Check Also

আসামের নাগরিক তালিকা নিয়ে বিতর্ক বাড়ছে

ভারতের পূর্বাঞ্চলীয় রাজ্য আসামে জাতীয় নাগরিকপঞ্জী বা এনআরসি নিয়ে বিতর্ক বাড়ছে। খোদ ভারতেই এ নিয়ে …

Leave a Reply