Breaking News
Home / News / বর্নাঢ্য আয়োজনে সানিয়া রমা’র ”মাটির গান” এলবামের উন্মোচন (ভিডিওসহ)

বর্নাঢ্য আয়োজনে সানিয়া রমা’র ”মাটির গান” এলবামের উন্মোচন (ভিডিওসহ)

Sania_Saimur_swadeshnews24রেডিও স্বদেশ.নেট: বাংলাদেশেল স্বনামধন্য অডিও প্রযোজনা প্রতিষ্ঠান লেজার ভিশন থেকে ১৯ জুলাই কণ্ঠশিল্পী সানিয়া রমা’র ফোক গানের ডিভিডি অ্যালবাম ‘মাটির গান’-এর বর্নাঢ্য আয়োজনে প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশ বরেণ্য কণ্ঠশিল্পী সৈয়দ আব্দুল হাদী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গীতিকবি শহীদুল্লাহ ফরায়জী, ওস্তাদ সঙ্গীতজ্ঞ সঞ্জীব দে, জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর, জনপ্রিয় উপস্থাপক ও নির্মাতা আনজাম মাসুদ, কাতার প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ মানিক হোসেন ও কাতার প্রবাসী সাংবাদিক সমিতির সভাপতি ই এম আকাশ। এছাড়াও আরও উপস্থিত ছিলেন লেজার ভিশনের ব্যবস্থাপনা পরিচালক মাজহারুল ইসলাম, জনপ্রিয় কন্ঠশিল্পী পূজাসহ সঙ্গীত জগতের বিশিষ্ট ব্যক্তিবর্গ ও সাংবাদিকগন। অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন লেজার ভিশনের চেয়ারম্যান এ কে এম আরিফুর রহমান এবং অনুষ্ঠানের সঞ্চালক হিসেবে ছিলেন কণ্ঠশিল্পী সাজেদ ফাতেমী।

অনুষ্ঠানে এ্যালবামের ভিডিওচিত্র প্রদশির্ত হয়। পরে সানিয়া রমা লাইভ সঙ্গীথ পরিবেশন করে উপস্থিত অতিথি ও দর্শকদের মাতিয়ে রাখেন।

”মাটির গান” কন্ঠশিল্পী সানিয়া রমার ২য় একক এলবাম। এ্যালবামটি সম্পূর্ণ  লোকধারার ৭টি গান রয়েছে। গানের কথা ও সুর করেছেন রাধারমন দত্ত, আব্দুর রহমান বয়াতি, বিজো ভূষন, সোহেল রাজ ও শিল্পী নিজে। উল্লেখযোগ্য কয়েকটি গান হলো- হৃদ মাঝারে, যাবো মদিনা, জাতের বিচার নাই,নাচ ইত্যাদি।

মাটির গান প্রসঙ্গে শিল্পী সানিয়া রমা স্বদেশকে বলেন- দীর্ঘদিন পর আমার ২য় এলবামটি অনেক যত্ন সহকারে কাজ করেছি। চেষ্টা করেছি শ্রোতা-দর্শকদের ভালো কিছু গান উপহার দিতে। আশা করি, আামার এই এ্যালবামের গানগুলো শ্রোতাদের মুগ্ধ করবে। গানগুলোর ভিডিও লেজার ভিশনের ইউটিউব চ্যানেল laservisiontv তে দেখা যাবে। আর পুরো প্রকাশনা উৎসবের উল্লেখ্যযোগ্য অংশবিশেষ রেডিও স্বদেশ ডট নেটের চেয়ারম্যান আরজে সাইমুরের নেতৃত্বে সরাসরি সম্প্রচার করেছে রেডিও স্বদেশ ডট নেট- www.facebook.com/radioswadesh.net1 এ।

নিচে লাইভ ভিডিও গুলোর পাঠক ও দর্শকদের জন্য দেওয়া হলো।

https://www.facebook.com/Radioswadesh.net1/videos/1532067780152054/

https://www.facebook.com/Radioswadesh.net1/videos/1532007886824710/

About RJ Saimur

Check Also

তামান্না এখন ঝগড়াটে বউ!

বিনোদন ডেস্ক, সম্পাদনায়-আরজে সাইমুরঃ তরুণ প্রজন্মের ব্যস্ততম অভিনেত্রী তামান্না সরকার । সম্প্রতি তিনি তৌফিকুল ইসলামের …

Leave a Reply