Breaking News
Home / News / ১ মিলিয়ন মানুষের ভালবাসায় সিক্ত মিলন-পূজার চুপি চুপি! (ভিডিও)

১ মিলিয়ন মানুষের ভালবাসায় সিক্ত মিলন-পূজার চুপি চুপি! (ভিডিও)

milon_saimur-rjসম্পাদনায়-আরজে সাইমুর, রেডিও স্বদেশ: গত এপ্রিল মাসে বাংলাদেশের স্বনামধন্য অডিও প্রযোজনা প্রতিষ্ঠান ‘সিডি চয়েস’ থেকে প্রকাশিত হয় জনপ্রিয় কন্ঠশিল্পী মিলন  ও পূজার ‘চুপি চুপি’ গানটি। চুপি চুপি গানের মিউজিক ভিডিওটি সিডি চয়েস এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলসহ বিভিন্ন টিভি চ্যানেলে প্রকাশিত হয়। সিডি চয়েস এর ইউটিউব চ্যানেলে জনপ্রিয় এই গানটি ১০ লাখ সঙ্গীত প্রেমীদের মনে জায়গা করে নিয়েছে। ১ মিলিয়ন মানুষের ভালবাসায় সিক্ত মিলন পূজার ‘চুপি চুপি’ গানের মিউজিক ভিডিও। গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন। গানটি গেয়েছেন মিলন ও পূজা আর সুর ও সঙ্গীত জনপ্রিয় কন্ঠশিল্পী ও সঙ্গতি পরিচালক ইমরান। মিউজিক ভিডিওতে মডেল হিসেবে অভিনয় করেছে- এক জীবন খ্যাত অন্তু করিম ও আয়েশা মার্জানা। ভিডিও নির্মান করেছে সৈকত রেজা।

Milon_Saimurজনপ্রিয় কন্ঠশিল্পী ও সুরকার মিলন স্বদেশকে বলেন- প্রথমেই মহান আল্লাহর কাছে অনেক শুকরিয়া যে খুব অল্প সময়ে এক মিলিয়ন আমার চুপি চুপি গানটি ১ মিলিয়ন মানুষের হৃদয়ে জায়গা করে নিতে পেরেছেন। এটা আমার জন্য এই ঈদের সব চেয়ে বড় উপহার। সকল শ্রোতা ও দর্শকদের অনেক অনেক ধন্যবাদ আর বিশেস করে সিডি চয়েস কর্ণধার জহিরুল ইসলাম সোহেল ভাইকে অনেক ধন্যবাদ আমার পাশে সব সময় থাকার জন্য।

About RJ Saimur

Check Also

তামান্না এখন ঝগড়াটে বউ!

বিনোদন ডেস্ক, সম্পাদনায়-আরজে সাইমুরঃ তরুণ প্রজন্মের ব্যস্ততম অভিনেত্রী তামান্না সরকার । সম্প্রতি তিনি তৌফিকুল ইসলামের …

Leave a Reply