Breaking News
Home / News / ইজি ফ্যাশনের ঈদের নান্দনিক পাঞ্জাবি কালেকশন

ইজি ফ্যাশনের ঈদের নান্দনিক পাঞ্জাবি কালেকশন

লাইফ স্টাইল ডেস্ক, সম্পাদনায়-আরজে সাইমুর:
পাঞ্জাবি হচ্ছে ঈদের নামাজের অন্যতম অনুষঙ্গ। পাঞ্জাবি ছাড়া ঈদের নামাজে যেন তৃপ্তিই পাওয়া যায় না। যার কারণে শার্ট, প্যান্ট, টি শার্টসহ বিভিন্ন পোষাকের পর পাঞ্জাবি অন্যতম গুরুত্বপূর্ণ।
বলার অপেক্ষা রাখে না যে ঈদের জন্য পাঞ্জাবি শুধু গুরুত্বপূর্ণই না অপরিহার্য। নতুন পাঞ্জাবি ছাড়া ঈদের আনন্দই যেন ধুসর ও বর্ণহীন। আর এক্ষেত্রে যদি ডিজাইন আর রঙে বৈচিত্র্য ও ভিন্নতা থাকে তাহলে ঈদের আনন্দটা হয়ে উঠে আরেকটু বর্ণিল। আনন্দপ্রিয় ও ফ্যাশন সচেতন তরুণদের ঈদকে আরো রঙিন করে তুলতে শীর্ষস্থানীয় ফ্যাশন হাউজ ইজি তাদের ঈদের সমাহারে মনকাড়া ডিজাইনের পাঞ্জাবির সমাহার ঘটিয়েছে। বাহারি ডিজাইনের বৈচিত্র্যময় নতুন নান্দনিক পোশাকে সব সময় নিজেদের ভিন্নতা তুলে ধরার লক্ষ্যে এবারের ঈদেও ইজি তাদের স্বকীয়তা বজায় রেখে রং ছড়িয়েছে নতুন ও মনকাড়া ডিজাইনের পাঞ্জাবিতে। ফ্যাশন প্রিয়দের মন রাঙাতে আকর্ষণীয় সব পোশাক ও ফ্যাশন অনুষঙ্গে সেজেছে দেশীয় ফ্যাশন ইন্ডাস্ট্রির এই মুহূর্তেও সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ড “ইজি” ফ্যাশন হাউসের আউটলেটগুলো। ছেলেদের ফ্যাশনে এক্সক্লুসিভ কালেকশনে বরবারই একধাপ এগিয়ে ইজি।
সব ধরনের ক্রেতাদের কথা মাথায় রেখে এবারের ঈদে বাহারি সব ডিজাইন কালেকশন রয়েছে ইজি শোরুম গুলোতে । পাঞ্জাবির পাশাপাশি থাকছে নতুন নতুন ডিজাইনের সব শার্ট। অসংখ্য নতুন ডিজাইনের টি- শার্ট, পলো -শার্ট, ফরমাল শার্ট,ক্যজুয়াল শার্ট, পাঞ্জাবি, , কটি, কাবলি পাঞ্জাবি প্যান্ট ইত্যাদি।

ইজির স্বত্তাধিকারী ও ডিজাইনার তৌহিদ চৌধুরী বলেন, শুধু মুনাফা নয় কাস্টমারদের সেবা দেওয়া মূল লক্ষ্য। ঢাকা ছাড়া ও আমাদের বাংলাদেশের সকল জেলাতেই ইজির শো-রুম রয়েছে।

https://www.facebook.com/easyfashionltd.bd?mibextid=ZbWKwL

Easy Fashion Ltd.

About RJ Saimur

Check Also

ইষ্ট ওয়েস্টর ছাত্র শান্তর অভিনব প্রতারণা, লুকিয়ে বিয়ে, শরীর ভোগ ও শিশু হত্যা

নিজস্ব প্রতিনিধি: ইষ্ট ওয়েস্টে ইউনিভার্সিটির আইন বিভাগের শেষ বর্ষের ছাত্র হাসিবুল হাসান শান্ত কলেজ ছাত্রীর …

Leave a Reply