Breaking News
Home / News / বাফুফের সভাপতি কাজী সালাউদ্দিনের রোগমুক্তি চেয়ে কোরআন খতম ও দোয়া

বাফুফের সভাপতি কাজী সালাউদ্দিনের রোগমুক্তি চেয়ে কোরআন খতম ও দোয়া

নিজস্ব প্রতিবেদক
বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ( বা ফু ফে ) সভাপতি ও স্বাধীন বাংলা ফুটবল দলের অন্যতম সদস্য কাজী সালাউদ্দিনে রোগমুক্তির চেয়ে কোরআন খতম ও বিশেষ দোয়ার আয়োজন করা হয়েছে।
মঙ্গলবার (২ জানুয়ারি ) বাদ আসর রাজধানীর পূর্ব গোড়ান জামিয়া ইসলামিয়া দারুল উলুম মাদ্রাসায় ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাবের সাবেক আহ্বায়ক, মহিলা ফুটবল কমিটির সদস্য ও বাংলাদেশ ফুটবল ডেভলপমেন্ট কমিটির সদস্য গাজী সারোয়ার হোসেন বাবুর নিজ উদ্যোগে এ আয়োজন করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মোহাম্মদ আখতার হোসাইন।
দোয়ার আগে ৩০ জন কোরআনে হাফেজ দ্বারা পবিত্র কোরআনের খতম করানো হয়। মাদ্রাসায় অবস্থান করা এতিম শিক্ষার্থীসহ ২০০ জন শিক্ষার্থীর জন্য ৩ বেলা উন্নত খাবারের ব্যবস্থা করা হয়।

দোয়া ও মিলাদের পূর্বে গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, কাজী সালাউদ্দিন দেশের রত্ন। বীর মুক্তিযোদ্ধা। স্বাধীনতার যুদ্ধে সময় ক্রীড়া অঙ্গণ থেকে দেশের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। স্বাধীন বাংলা ফুটবল টিমের অন্যতম খেলোয়াড় হিসেবে দেশে ও দেশের বাহিরে স্বাধীন বাংলাদেশের পক্ষে জনমত গঠনে বিরাট ভূমিকা রাখেছেন। ১৯৭১ সালের মুক্তিযুদ্ধ চলাকালীন স্বাধীন বাংলা ফুটবল দলের হয়ে মুক্তিযোদ্ধা হিসেবে একজন ফুটবল যোদ্ধার ভূমিকা পালন করেছিলেন। এছাড়া মুক্তিযোদ্ধাদের সহযোগিতার জন্য তহবিল সংগ্রহ করেছিলেন। তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ আমরা তার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করছি। আল্লাহ যেনো তাঁকে দ্রুত সুস্থতা দান করেন।
উল্লেখ, গত ১৬ ই ডিসেম্বর বুকে ব্যথা নিয়ে রাজধানীর এভারকেয়ার হসপিটালের ভর্তি হয়, আর ২৮ ডিসেম্বর তার ওপেন হাট সার্জারী হয়। এখনও তিনি আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

About RJ Saimur

Check Also

বহুমুখী প্রতিভার অধিকারী সুমা পারভীন

নিজস্ব প্রতিবেদক: জন্মের সময় কোন শিক্ষাই অর্জন করে পৃথিবীতে কেউ আসে না, কেউ ঠকে শিখে …

Leave a Reply