Breaking News
Home / News / ফার্মগেটে ছুরিকাঘাতে নিহত পুলিশ সদস্যের পরিবারকে আর্থিক সহায়তা করলো ‘আমরা ২১ ব্যাচ‘

ফার্মগেটে ছুরিকাঘাতে নিহত পুলিশ সদস্যের পরিবারকে আর্থিক সহায়তা করলো ‘আমরা ২১ ব্যাচ‘

স্টাফ রিপোর্টার:
ঈদের ছুটি শেষে কর্মে যোগদানের আগে ফার্মগেটে ছিনতাইকারীর ছুরিকাঘাতে প্রাণ হারানো কনস্টেবল মনিরুজ্জামান তালুকদারের পরিবারকে আর্থিক সহায়তা করেন তার সহকর্মীরা (আমরা ২১ ব্যাচের ব্যাচমেট)। শুক্রবার (২১ জুলাই) নিহত মনিরুজ্জামানের গ্রামের বাড়ি শেরপুরের শ্রীবর্দীতে তার সহকর্মিরা গিয়ে স্ত্রী দুই সন্তানদের খোজ খবর, তার আত্নার মাগফেরাত কামনা করে স্হানীয় মসজিদে দোয়া মাহফিল আয়োজন, কবর জিয়ারত শেষে নিহত মনিরুজ্জামানের অকাল মৃত্যুতে তার পরিবারের প্রতি সহমর্মিতা প্রকাশ করেন ২১ ব্যাচের সদস্যরা।

এ সময় তার পরিবারের হাতে ২১ ব্যাচের সদস্যরা ৪ লাখ টাকার আর্থিক অনুদান তুলে দেন। এ সময় তারা তার স্ত্রী, পিতা-মাতার জন্য শাড়ী ও পাঞ্জাবী এবং সন্তানদের জন্য জামাকাপড় প্রদান করেন।

এ সময়ে ২১ ব্যাচের সদস্য মোঃ মিরাজুল ইসলাম, আবদুল মালেক, ডি এ তারেক, মন্জুরুল ইসলাম, আব্দুল মালেক, দুলাল উদ্দিন, মারুফ হাসান, সৈয়দ রুমন, ও নুরল ইসলাম উপস্হিত ছিলেন।

২১ ব্যাচের সদস্য মোঃ মিরাজুল ইসলাম জানান, আমরা আমাদের সহকর্মিকে হারিয়ে স্তব্দ। আমরা সব সময় চেষ্টা করি আমাদের সহকর্মিদের পাশে দাঁড়াতে। আমারা ২১ ব্যাচের সকল সদস্য সব সময় নিহত মনিরুজ্জামানের পরিবারের পাশে আছি থাকবো।

উল্লেখ্য, মনিরুজ্জামান গত ১ জুলাই ভোরে রাজধানীর ফার্মগেটে ছিনতাইকারীর ধারালো ছুরির আঘাতে গুরুতর আহত হন। পরবর্তীতে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক তেজগাঁও বিভাগে কর্মরত ছিলেন। তিনি মৃত্যুকালে স্ত্রী ও দুই ছেলে রেখে গেছেন।

About RJ Saimur

Check Also

বাফুফের সভাপতি কাজী সালাউদ্দিনের রোগমুক্তি চেয়ে কোরআন খতম ও দোয়া

নিজস্ব প্রতিবেদক বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ( বা ফু ফে ) সভাপতি ও স্বাধীন বাংলা ফুটবল …

Leave a Reply