Breaking News
Home / News / বৈশাখে কন্ঠশিল্পী ইভানের নতুন মিউজিক ভিডিও!

বৈশাখে কন্ঠশিল্পী ইভানের নতুন মিউজিক ভিডিও!

Evan_Swadesh_music1সম্পাদনায়-আরজে সাইমুর, স্বদেশ: গত মাসে জি-সিরিজের অগ্নিবীনার ব্যানারে প্রকাশিত হয়েছে কানাডার প্রবাসী ইভান খানের প্রথম একক অ্যালবাম ‘অন্তরে বাংলাদেশ’। এই এ্যালবামের বিশেষত্ব হলো অ্যালবামটির সবকটি গান, সুর ও সঙ্গীত আয়োজন করেছেন শিল্পী নিজেই।  সর্বমোট ১১টি গান দিয়ে সাজানো হয়েছে অ্যালবামটি। দুটি গানে ইভানের সঙ্গে কণ্ঠ দিয়েছেন শ্রাবণী ও কণা। গানগুলোর শিরোনাম হলো— ‘বাংলাদেশ’, ‘অন্তরে’, ‘বনের রাজা সিংহ’, ‘অনেকদিন পর’, ‘প্রার্থনা’, ‘আমাকে জাগিও না’, ‘এতো সুন্দর পৃথিবী’, ‘আল্লাহ তুমি কোথায়’, ‘বুঝতে পারিনি’, ‘আমি ভয় পাই না’ ও ‘মা’।

rj-saimur-evanএলবাম প্রকাশের পর পরই স্বাধীনতা দিবসে অন্তুরে বাংলাদেশ গানের মিউজিক ভিডিও প্রকাশ পায় এই শিল্পী। আর এবার বৈশাখী চমক নিয়ে আসছেন কন্ঠশিল্পী ও সঙ্গীত পরিচালক ইভান। বাংলা পহেলা বৈশাখ উপলক্ষ্যে ইভানের ২য় মিউজিক ভিডিওটি রেডিও স্বদেশ ডট নেটের ফেসুবুক পেজে অফিসিয়ালভাবে প্রকাশ পাচ্ছে বৈশাখের দিন। গানটির শিনোর নাম ‌”বনের রাজা সিংহ” গানটির নিমার্ণ আংশিক কানাডার বিভিন্ন দর্শনীয় স্থানে ও আংশিক বাংলাদেশের অপূর্ব বিভিন্ন দর্শনীয় স্থানে। গানটি দেখলেই তা অনুভব করা যাবে।

evan_saimur-radioswadeshইভান বাংলাদেশকে তার অন্তরে গভীরে লালন করেন। তাই তার এলবামের ৫টি গানই বাংলাদেশ ঘিরে। স্বদেশকে ইভান বলেন দীর্ঘ ৭ বছর কানাডায় ছিলাম। বাংলাদেশকে অনেক মিস করেছি। আর তখন গান ছিল আমার সাথী। আমার এলবামটির সব গান, সুর ও সঙ্গীত আমি দীর্ঘ ১ বছর নিয়ে কাজ করেছি। আমি কানাডায় বসেই সাউন্ড ইঞ্জিনিয়াং এর উপর গ্রাজুয়েশন সম্পূর্ণ করেছি। এখন আমার মেধা ও সৃজনশীলতা বাংলাদেশের মানুষের জন্য, বাংলাদেশের সঙ্গীত প্রেমিকদের জন্য উজার করে দিতে চাই।

ছোটবেলা থেকেই গান করেন ইভান। বেশ কয়েক বছর থেকে কানাডাতে থাকছেন। সেখানেই মিউজিকের ওপর নিয়েছেন বিশেষ প্রশিক্ষণ। দেশে ফিরে প্রকাশ করলেন প্রথম একক। জানালেন এ বছরটা তার বাংলাদেশেই কাটবে।

 ইভান খানের গানের মিউজিক ভিডিও

 

About RJ Saimur

Check Also

কালােজিরার উপকারিতা, চাষাবাদ ও সংরক্ষণ – ডা. আলমগীর মতি

সাধারণত কালােজিরা নামে পরিচিত হলেও এর আরাে কিছু নাম আছে, যেমন কালাে কেওড়া, রােমান করিয়েন্ডার …

Leave a Reply