Breaking News
Home / News / আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজের নতুন প্রিন্সিপাল ডা. আশরাফ-উজ-জামান

আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজের নতুন প্রিন্সিপাল ডা. আশরাফ-উজ-জামান

আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজের নতুন প্রিন্সিপাল হিসেবে নিয়োগ পেয়েছেন প্রফেসর ডা. মোঃ আশরাফ-উজ-জামান। বুধবার (২৯ জুন) সকাল ৯ টায় আনুষ্ঠানিকভাবে প্রিন্সিপাল হিসেবে যোগদান করেন তিনি। নতুন প্রিন্সিপালকে ফুল দিয়ে বরণ করে নেন আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল মেডিকেল কলেজ ও আদ্-দ্বীন হাসপাতাল কর্তৃপক্ষ।

এসময় উপস্থিত ছিলেন আদ্-দ্বীন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ডা. শেখ মহিউদ্দিন, আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজের সাবেক প্রিন্সিপাল প্রফেসর ডা. আফিকুর রহমান, আদ্-দ্বীন হাসপাতাল সমূহের মহাপরিচালক প্রফেসর ডা. নাহিদ ইয়াসমিন, আদ্-দ্বীন ফাউন্ডেশনের মানবসম্পদ ও প্রশাসন বিভাগের মহা ব্যবস্থাপক মোঃ তারিকুল ইসলাম মুকুল প্রমূখ।

প্রফেসর ডা. মোঃ আশরাফ-উজ-জামান বলেন, সর্বপ্রথম মহান আল্লাহ তাআলার দরবারে কোটি কোটি শুকরিয়া আদায় করছি। এরপর আদ্-দ্বীন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ডা. শেখ মহিউদ্দিনসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজের প্রিন্সিপাল হিসেবে যোগদান করে আমি আনন্দিত। আমার উপর অর্পিত দায়িত্ব যেন সঠিক ভাবে পালন করতে পারি সেজন্য সকলের সহযোগীতা কামনা করছি।

প্রফেসর ডা. মোঃ আশরাফ-উজ-জামান ফৌজদারহাট ক্যাডেট কলেজ থেকে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পাশ করেন। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ থেকে এমবিবিএস এবং স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ থেকে এমডি ডিগ্রি সম্পন্ন করেন। ডা. আশরাফ-উজ-জামান ২০০৮ সালে সহকারী অধ্যাপক হিসেবে আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজে যোগদান করেন।

About RJ Saimur

Check Also

দুটি কিডনিই ড্যামেজ কলেজ ছাত্রী সাবরিনার, সাহায্যের আবেদন

কলেজ ছাত্রী সাবরিনা। দুটি কিডনিই ড্যামেজ হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। বাঁচতে হলে কিডনি ট্রান্সপারেন্ট …

Leave a Reply