Breaking News
Home / Entertainment / ভাইরাল গানে কোটিপতি কন্ঠশিল্পী পাবেল

ভাইরাল গানে কোটিপতি কন্ঠশিল্পী পাবেল

বিনোদন ডেস্ক, সম্পাদনায়-আরজে সাইমুরঃ পাবেল আজ কোটিপতি জি যা বলছিলাম তা ঠিক এ দেখতে পাচ্ছেন। বুক চিন চিন করছে গানটি অল্প সময়েই ভাইরাল ও কোটির ঘরে চলে গেছে।
একটি গানে নারী ও পুরুষ উভয়ের কণ্ঠ দিয়ে চমক সৃষ্টি করেছেন বর্তমানে প্রজন্মের তরুণ কন্ঠ শিল্পী জাহেদ পারভেজ পাবেল।
সম্প্রতি ‘শিল্পী’ শিরোনামের একটি নাটক নির্মাণ করেছেন মহিদুল মহিম। নাটকটিতে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী।

তিনি ‘শিল্পী’ নাটকে গান গেয়েছেন ‘বুক চিনচিন করছে হায় মন তোমায় কাছে চায়’। এবার ১ কোটি পেরোলে এই গানের ভিউয়ার্স সংখ্যা। এ রিপোর্ট লেখা পর্যন্ত গানটি দেখেছেন ১ কোটি ৯৭ হাজার ১৪৭।
এছাড়া এই নাটকটিও কোটির ক্লাবে প্রবেশ করেছে। নাটকটি কোটি ক্লাবে প্রবেশ কারায় একটি উৎসব উৎযাপন করেছে এই নাটকের কলাকুশলীরা।
গানটি নিয়ে পাবেল বলেন, ‘আমার অনুভূতি আসলে ভাষায় প্রকাশ করতে পারবো না। গানটি আমার মৌলিক গান না হলেও এই প্রথম আমার কোনো গান ১ কোটি ভিউ হয়েছে যা আমার জন্য বড় পাওয়া। আমি মূল গানের গীতিকার, সুরকার ও শিল্পীর কাছে কৃতজ্ঞ।’

‘শিল্পী’ নাটকে আভরাল সাহিরের সুরে পুরুষ-নারী দুই কণ্ঠে গানটি গেয়েছেন তরুণ শিল্পী জাহেদ পারভেজ পাবেল। এর আগেও একাধিক গানে নিজের প্রতিভার জানান দিয়েছেন পাবেল।

‘বুক চিন চিন করছে’ গানটি মূলত ‘বাস্তব’ সিনেমার। বদিউল আলম খোকন পরিচালিত সেই সিনেমায় অভিনয় করেছিলেন মান্না ও পূর্ণিমা। আর আলী আকরাম শুভর সঙ্গীতায়োজনে গানটি গেয়েছিলেন এন্ড্রু কিশোর ও ডলি সায়ন্তনী।

About RJ Saimur

Check Also

কালােজিরার উপকারিতা, চাষাবাদ ও সংরক্ষণ – ডা. আলমগীর মতি

সাধারণত কালােজিরা নামে পরিচিত হলেও এর আরাে কিছু নাম আছে, যেমন কালাে কেওড়া, রােমান করিয়েন্ডার …

Leave a Reply