Breaking News
Home / National / ২০০ ঘরে দক্ষিন যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী বাবুর খাদ্য সামগ্রী উপহার

২০০ ঘরে দক্ষিন যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী বাবুর খাদ্য সামগ্রী উপহার

খাদ্যসামগ্রী বিতরন করা হয় sms, ও ফোন কলের তালিকা অনুযায়ী সুত্রাপুর,শ্যামপুর,যাত্রাবাড়ি,খিলগাও,রমনা,শাহাবাগ,বংশাল,কোতোয়ালী,ওয়ারী থানা এলাকায় বাড়ি গিয়ে হাতে তুলে দেয়-ঢাকা দক্ষিণ যুবলীগ

মাননীয় প্রধানমন্ত্রী রাস্ট্রনায়ক শেখ হাসিনা নির্দেশনায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান প্রফেসর শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে আত্বমানবতায় পাশে দাড়িয়েছে – যুবলীগ।

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের এই দুঃসময়ে নিজেদের সামর্থ্য অনুযায়ী নিম্ন আয় ও দিনমজুরদের পাশে দাড়াচ্ছে।নিজস্ব অর্থায়ন ও প্রচেষ্টায় এ কর্মসূচি হাতে নিয়েছি।

ঢাকা শহরের যেকোনো প্রান্তে থাকা মানুষ এই সহযোগিতা পাবেন। আমরা নিজস্ব কর্মীর মাধ্যমে খাদ্য সামগ্রীর তাদের ঠিকানায় পৌঁছে দিব।মানবিক কারণে সমাজের বিত্তবানদের নিম্ম আয়ের মানুষদের জন্য সাহায্যের হাত বাড়ানো উচিৎ।

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছেঃ-চাল ৫ কেজি,ডাল ১ কেজি,তেল ১ কেজি,আটা ২ কেজি,আলু ২ কেজি,পিয়াজ ১ কেজি,ছোলা ২ কেজি,চিনি ১ কেজি,লবন ১ কেজি, সবজী করলা ১ কেজি,লেবু ৪ টা,লাউ ১ টা,ডেটল সাবান ২ টা।

আজ বুধবার সকাল ১০ টা নিজ বাসা থেকে ত্রান সামগ্রী চারটি টিম এর মধ্যে রিক্সা,ও ভ্যান দিয়ে বিতরণ করি

About RJ Saimur

Check Also

”ফ্রেন্ডস ভিউ স্টার এ্যাওয়ার্ড-২০২০” অনুষ্ঠিত হবে ৩০ মার্চ

বিনোদন ডেস্ক, সম্পদনায়-আরজে সাইমুর: আগামী ৩০ মার্চ হোটেল রিজেন্সিতে জমকালো আয়োজনে ‘ফ্রেন্ডস ভিউ স্টার এওয়ার্ড-২০২০’ …

Leave a Reply