Breaking News
Home / News / শ্রোতাদের হৃদয়ে থাকার জন্য ভালো একটি গানই যথেষ্ট-অণু মোস্তাফিজ!

শ্রোতাদের হৃদয়ে থাকার জন্য ভালো একটি গানই যথেষ্ট-অণু মোস্তাফিজ!

anu_mustafiz_saimur_swadeshnews24সম্পাদনায়-আরজে সাইমুর, স্বদেশ নিউজ২৪.কম:  সঙ্গীত পিপাসু বাংলা গান যার হৃদয়ে গেথে আছে, দীর্ঘ সময় ধরেই গানের সঙ্গে অণু মোস্তাফিজের। আষ্টেপৃষ্ঠে জড়িয়ে গেলেও গেল বছর এফ এ সুমনের গাওয়া ‌‘ঘুম পাড়ানী বন্ধু’ গানটিতেই আলোচনা আসেন তিনি। গানটি জিপি ওয়েলকাম টিউনের তৃতীয় স্থানও দখল করা গানটি তার সঙ্গীতে এবং আরিফ হোসাইনের সুরে ‘দ্বিমাত্রিক’ অ্যালবামের। গানটির কথা লিখেছেন সোহাগ ওয়াজিউল্লাহ। এ ছাড়াও অ্যালবামের আরিফ হোসাইনের কত গভীর হলে ও উজ্জ্বলের হাওয়ার পাখি শীর্ষক গান দুটি শ্রোতাদের নজর কাড়তে সক্ষম হয়েছে।

এরপরই তার ব্যস্ততার শুরু। বর্তমানে পাঁচটি অ্যালবামের কাজ করছেন। কিছুদিনের মধ্যেই প্রকাশিত হতে যাচ্ছে তার সঙ্গীতায়োজনেই রাজিব শাহের নতুন একক অ্যালবাম। এ ছাড়াও সামনে অণু তার নিজের একক অ্যালবামের কাজ শুরু করবেন বলেও জানিয়েছেন।

এ প্রসঙ্গে অণু মোস্তাফিজ স্বদেশ নিউজ২৪কে বলেন, ‘গানের সংখ্যা নয়, মানের দিকটি গুরত্ব দিয়ে কাজ করতে চাই। কারণ আমি বিশ্বাস করি শ্রোতাদের হৃদয়ে বেঁচে থাকার জন্য ভালো একটি গানই যথেষ্ট। তা ছাড়া ভালো গানের আবেদন সব সময় সমান। সেই চেষ্টা চালিয়ে যাচ্ছি। আশা করছি, সামনে ভালো কিছু কাজ শ্রোতাদের উপহার দিতে পারব।’

এ প্রসঙ্গে অনু মোস্তাফিজ স্বদেশ নিউজ২৪কে বলেন, ‘অনেক সময় ও শ্রম দিয়ে এ অ্যালবামটির কাজ করেছি। আমার সেই শ্রম সার্থক হওয়ায় নিজের মধ্যে ভীষণ ভালো লাগা কাজ করছে। চেষ্টা করছি, ভালো কাজের ধারাবাহিকতা বজায় রাখার। এছাড়া, আমার হাতে থাকা অ্যালবামের কাজগুলোও যথাযথভাবে করার চেষ্টা করছি। এগুলো প্রকাশিত হলেই শ্রোতারা তা অনুধাবন করতে পারবেন।’

swadeshউল্লেখ্য সম্প্রতি অণু মোস্তফিজের সুর-সঙ্গীতে একে আজাদ সানির “প্রেয়সী” গানটি ভালই সারা পাচ্ছে। গানটির মিউজিক ভিডিও দেশের সনামধন্য অডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজের ব্যানারে প্রকাশিত হয়। গানে মডেল ছিল কোয়েনা। গানটির মিডিয়া পাটর্নার ছিল দেশ টিভি, রেডিও স্বদেশ ডট নেট ও স্বদেশ নিউজ২৪.কম।

About RJ Saimur

Check Also

ইষ্ট ওয়েস্টর ছাত্র শান্তর অভিনব প্রতারণা, লুকিয়ে বিয়ে, শরীর ভোগ ও শিশু হত্যা

নিজস্ব প্রতিনিধি: ইষ্ট ওয়েস্টে ইউনিভার্সিটির আইন বিভাগের শেষ বর্ষের ছাত্র হাসিবুল হাসান শান্ত কলেজ ছাত্রীর …

Leave a Reply