Breaking News
Home / Entertainment / কপিল দেবের স্ত্রী হওয়ার জন্য কত পাচ্ছেন দীপিকা?

কপিল দেবের স্ত্রী হওয়ার জন্য কত পাচ্ছেন দীপিকা?

ইনস্টাগ্রামে দীপিকা পাড়ুকোন লিখেছেন, ‘ধন্যবাদ, কবির খান’। কয়েক দিন আগে থেকেই শোনা যাচ্ছে, ‘এইটি থ্রি’ ছবিতে অভিনয় করবেন বলিউডের এই জনপ্রিয় তারকা। এই বার্তার মধ্য দিয়ে এবার তিনি নিজেই তা নিশ্চিত করেছেন। আরও জানিয়েছেন, এই ছবিতে তাঁকে একটি বিশেষ চরিত্রে দেখতে পাবেন দর্শক। ১৯৮৩ সালে বিশ্বকাপ ক্রিকেটজয়ী ভারতীয় দলকে নিয়ে চলচ্চিত্র তৈরি করছেন পরিচালক কবির খান। সেবারই প্রথম ভারত বিশ্বকাপ ক্রিকেটে চ্যাম্পিয়ন হয়। ছবির প্রযোজনার সঙ্গেও যুক্ত আছেন কবির খান। তাঁর সঙ্গে আরও প্রযোজনা করছেন দীপিকা পাড়ুকোন, সাজিদ নাদিয়াদওয়ালা, বিক্রমাদিত্য মতওয়ানে, মধু মন্টেনা ও বিষ্ণু ইন্দুরি।

ছবিতে ভারতের বিশ্বকাপজয়ী ক্রিকেট দলের অধিনায়ক ও কিংবদন্তি ক্রিকেট তারকা কপিল দেবের চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং। এবার জানা গেছে, ‘এইটি থ্রি’ ছবিতে কপিল দেবের স্ত্রী রোমি ভাটিয়ার চরিত্রে পর্দায় দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। ‘ছপাক’ ছবির শুটিং শেষ করে এরই মধ্যে তিনি উড়ে গেছেন গ্লাসগোতে, স্কটল্যান্ডের বৃহত্তম আর যুক্তরাজ্যের তৃতীয় বৃহত্তম শহর। সেখানে তিনি ‘এইটি থ্রি’ ছবির টিমের সঙ্গে যোগ দিয়েছেন। বিয়ের পর রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন দম্পতির এটা একসঙ্গে কাজ করা প্রথম ছবি।

এদিকে প্রশ্ন উঠেছে, ‘এইটি থ্রি’ ছবিতে অভিনয়ের জন্য দীপিকা পাড়ুকোন কত পাচ্ছেন? এর আগে ‘পদ্মাবত’ ছবিতে অভিনয়ের জন্য তাঁকে ১৩ কোটি রুপি দেওয়া হয়। ২০১৮ সালের ২৫ জানুয়ারি মুক্তি পায় ছবিটি। ২১৫ কোটি রুপি বাজেটের এই ছবি এ পর্যন্ত আয় করেছে ৫৮৫ কোটি রুপি। এবার ‘এইটি থ্রি’ ছবির জন্য এই অভিনেত্রীকে পারিশ্রমিক হিসেবে দেওয়া হচ্ছে ১৪ কোটি রুপি। আর তা শুনে অনেকেই অবাক হয়েছেন। তবে এই পারিশ্রমিকের ব্যাপারে দীপিকা পাড়ুকোন বা ‘এইটি থ্রি’ ছবির সঙ্গে যুক্ত কেউ এখনো মুখ খোলেননি।

কপিল দেবের সাফল্যের পেছনে তাঁর স্ত্রী রোমি ভাটিয়ার যথেষ্ট অবদান রয়েছে। অনেকেই মন্তব্য করেছেন, বিয়ের পর রণবীর সিংয়ের সঙ্গে অভিনয়ের লোভ হয়তো দীপিকা পাড়ুকোনকে পেয়ে বসেছে। আর তা বুঝতে পেরে রণবীর সিংও তাঁকে সঙ্গে নিয়ে কাজ করতে চেয়েছেন। এই সবকিছু বিবেচনা করে নির্মাতারা দীপিকা পাড়ুকোনকে নেওয়ার ব্যাপারে আগ্রহী হয়েছেন। তবে দীপিকা পাড়ুকোন দৃঢ়তার সঙ্গে বলেছেন, ‘এটা ভাবার কোনো কারণ নেই, রণবীর আছেন বলেই আমি এই ছবিতে কাজ করার ব্যাপারে রাজি হয়েছি। “এইটি থ্রি” এমন একটা ছবি, এই ছবির সঙ্গে যুক্ত থাকা বড় ব্যাপার।’

এরই মধ্যে কপিল দেব ও রোমি ভাটিয়ার সঙ্গে দেখা হয়েছে এবং কথা হয়েছে দীপিকা পাড়ুকোনের। রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে এসেছিলেন তাঁরা। এ ছাড়া বাবা ভারতের প্রখ্যাত ব্যাডমিন্টন তারকা প্রকাশ পাড়ুকোনের কারণে কপিল দেবের সঙ্গে পারিবারিকভাবেও তিনি অনেক দিন থেকেই পরিচিত। ‘এইটি থ্রি’ ছবিতে কাজ শুরু করার আগে আলাদাভাবে রোমি ভাটিয়ার সঙ্গে আলোচনা করেছেন। তাঁর সঙ্গে সময় কাটিয়েছেন। কাছ থেকে জানার এবং বোঝার চেষ্টা করেছেন। তাঁর কাছ থেকে ১৯৮৩ সালের বিশ্বকাপ ক্রিকেটের অভিজ্ঞতা শুনেছেন।

ইনস্টাগ্রামে রণবীর সিংয়ের পোস্ট করা একটি ভিডিও খুব আলোচিত হচ্ছে। সেই ভিডিওতে দেখা গেছে, রণবীর সিংকে ব্যাট দিয়ে মারছেন দীপিকা পাড়ুকোন। আর ব্যাটের মার খেয়ে লাফিয়ে উঠছেন রণবীর। সেই ভিডিও পোস্ট করে রণবীর সিং লিখেছেন, ‘আমার রিল ও রিয়েল লাইফের গল্প।’

About hasan mahmmud

Check Also

শেরে বাংলা এ কে ফজলুল হকের ১৫০তম জন্মবার্ষিকীতে আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা

নিউজ ডেস্ক, সাইমুর রহমান: গত ৩ নভেম্বর ২০২৩, শুক্রবার বিকাল ৫.৩০ মিনিটে হোটেল সোনারগাঁও ইন্টারন্যাশনাল …

Leave a Reply