Breaking News
Home / National / ” জায়ানের মৃত্যুতে শেখ সেলিমের বাড়ি শোকাচ্ছন্ন ”’

” জায়ানের মৃত্যুতে শেখ সেলিমের বাড়ি শোকাচ্ছন্ন ”’

শ্রীলঙ্কায় বোমা হামলায় আওয়ামী লীগ নেতা শেখ ফজলুল করিম সেলিমের নাতি জায়ান চৌধুরী (৮) নিহত হয়েছে। এ ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে বানানীর ২/এ সড়কের ৯ নম্বর বাড়িতে। নানা শেখ সেলিমের ওই বাড়িতেই থাকতো জায়ান ও তার পরিবার।

সারাক্ষণ ক্রিকেট খেলে মাতিয়ে রাখতো জায়ান। ক্রিকেটপ্রেমী জায়ান আর এ বাড়িতে ফিরে আসবে না, খেলা করবে না, এটা কেউ মেনে নিতে পারছে না। কী নানা-নানী, কী মামা-মামি, বাবা-মা এমনকি বাড়ির দারোয়ান কেয়ারটেকারদেরও প্রিয় ছিল জায়ান। তার ক্রিকেট খেলায় সবার সঙ্গে গড়ে ওঠে সখ্যতা। সবাই তার ভালো দর্শক ছিলো।

আগামীকাল মঙ্গলবার (২৩ এপ্রিল) তার মরদেহ আসবে। শেখ সেলিমের বাড়িতে সকাল থেকে কুরআন খতম হয়। দলীয় নেতাকর্মী ও সরকারের মন্ত্রী ও পদস্থ কর্মকর্তারা সমবেদনা জানাতে আসছেন।

দুপুরে জায়ানের দাদা এম এইচ চৌধুরী পারুল এসে বেয়াই শেখ সেলিমকে ধরে কান্নায় ভেঙে পড়েন। উপস্থিত সবাই তাকে সান্ত্বনা দেন।

এদিকে, জায়ানের নানী তার ছোট ছেলে শেখ ফজলে নাইমকে নিয়ে রোববার রাতেই শ্রীলঙ্কা চলে যান। আর প্রধানমন্ত্রীর সঙ্গে সফরে থাকা জায়ানের বড় মামা শেখ ফজলে ফাহিম ব্রুনাই থেকে শ্রীলঙ্কা গেছেন।

জায়ানের বাবা মশিউল হক চৌধুরী প্রিন্স গুরুতর আহত হয়েছেন। তার অবস্থা সংকটাপন্ন। তাকে ১৫ দিন আগে কোথাও যেতে নিষেধ করেছে চিকিৎসক।

About hasan mahmmud

Check Also

সাম্প্রদায়িক বর্বরতা বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জের শাল্লায় সংখ্যালঘুদেরউপর মৌলবাদীদের হামলার প্রতিবাদ ও সাম্প্রদায়িক বর্বরতার বিরুদ্ধে ঢাকা মহানগর দক্ষিণ …

Leave a Reply