Breaking News
Home / News / সারা দেশে পুলিশকে সতর্ক থাকার নির্দেশনা !!

সারা দেশে পুলিশকে সতর্ক থাকার নির্দেশনা !!

শ্রীলঙ্কায় ভয়াবহ বোমা হামলার পরিপ্রেক্ষিতে পুলিশের ফিল্ড কমান্ডারদের (এসপি/ডিসির মতো মাঠ পর্যায়ের কর্মকর্তা) সতর্ক থাকার নির্দেশ দিয়েছে বাংলাদেশ পুলিশের সদর দপ্তর। যদিও আগে থেকে ইস্টার সানডে ও পবিত্র শবে বরাত উপলক্ষে নিরাপত্তা জোরদার করার নির্দেশ ছিল। শ্রীলঙ্কার ঘটনার পর নতুন করে আজ এ নির্দেশনা দেয়া হয়।

এছাড়া রাজধানীর গুরুত্বপূর্ণ সড়কে চেকপোস্ট বসানো হবে। সেখানে সন্দেহজনক মনে হলে যে কাউকে তল্লাশি করা হবে। তবে স্টার সানডে ও পবিত্র শবে বরাত উপলক্ষে কোনও হামলার আশঙ্কা নেই বলে গোয়েন্দা তথ্যে জানা গেছে।

পুলিশ হেড কোয়ার্টার্সের সহকারী মহাপরিদর্শক (এআইজি) মো. সোহেল রানা বিষয়টি নিশ্চিত করে বলেন, ঢাকাসহ সারাদেশের ফিল্ড কমান্ডারদের সর্বোচ্চ সতর্ক থাকার নির্দেশ দেয়া হয়েছে। শবে বরাত ও ইস্টার সানডেকে সামনে রেখে কেউ যাতে নাশকতামূলক কর্মকাণ্ড না করতে পারে সেজন্য পুলিশ বাহিনী প্রস্তুতি রয়েছে। গুরুত্বপূর্ণ পয়েন্টে চেকপোস্ট বসিয়ে তল্লাশি করা হবে। তবে এই দুই ধর্মীয় উৎসবকে কেন্দ্র করে বাংলাদেশে কোনও ধরনের হামলার হুমকি কিংবা আশঙ্কা নেই।

প্রসঙ্গত, রোববার (২১ এপ্রিল) সকালে শ্রীলঙ্কার রাজধানী কলম্বোসহ দেশটির অন্তত ছয়টি স্থানে তিনটি গির্জা ও তিনটি হোটেলে ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় অন্তত ১৮৫ জন নিহত ও পাঁচশর অধিক মানুষ আহত হয়েছেন। খ্রিস্টান ধর্মালম্বীদের ইস্টার সানডে চলাকালে এ বিস্ফোরণের ঘটনা ঘটে।সারা দেশে পুলিশকে সতর্ক থাকার নির্দে

About hasan mahmmud

Check Also

”ফ্রেন্ডস ভিউ স্টার এ্যাওয়ার্ড-২০২০” অনুষ্ঠিত হবে ৩০ মার্চ

বিনোদন ডেস্ক, সম্পদনায়-আরজে সাইমুর: আগামী ৩০ মার্চ হোটেল রিজেন্সিতে জমকালো আয়োজনে ‘ফ্রেন্ডস ভিউ স্টার এওয়ার্ড-২০২০’ …

Leave a Reply