Breaking News
Home / News / নুসরাত হত্যাকারী সিরাজ-এর কুশপুত্তলিকা দাহ ও সমাবেশে বক্তারা জাহেলিয়াতে ডুবছে চেতনা আর ধর্ম ব্যবসায়ীরা

নুসরাত হত্যাকারী সিরাজ-এর কুশপুত্তলিকা দাহ ও সমাবেশে বক্তারা জাহেলিয়াতে ডুবছে চেতনা আর ধর্ম ব্যবসায়ীরা

অনলাইন প্রেস ইউনিটি আয়োজিত জাতীয় প্রেসক্লাবে ১৬ এপ্রিল বেলা ১১ টায় অনুষ্ঠিত নুসরাত হত্যাকারীদের বিচারের দাবীতে ঘাতক সিরাজ-এর কুশপুত্তলিকা দাহ ও সমাবেশে বক্তারা বলেছেন, জাহেলিয়াতে ডুবছে চেতনা আর ধর্ম ব্যবসায়ীরা। এদেরকে এখনই প্রতিহত করা না হলে লম্পট-খুনি এই মানুষগুলো আমাদের মা বোনদেরকে কেড়ে নিতেই থাকবে। কেননা, এদের মধ্যে ধর্মের লেবাস, চেতনার শ্লোগান ব্যতিত কিছুই নেই। এরা একদিকে ইংলিশ মিডিয়াম, অন্যদিকে মাদ্রাসা আরেকদিকে বৃহ্নলা চর্চায় ব্যস্ত। তারা না বাংলা শিক্ষাকে সম্মান করে, না মাদ্রাসাকে সম্মান করে; না নিজের দেশকে। এরা কেবল নিজেদের লোভ লালসা আর আরাম আয়েশকে কাজে লাগিয়ে দেশ ও মানুষের ক্ষতিসাধন করে। এদেকে এখনই চিহ্নিত করে ব্যবস্থা নিতে হবে। ইংলিশ বা আরবী নয় একমূখী শিক্ষা ব্যবস্থা কার্যকর করতে হবে।

কর্মসূচিতে প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ এডুকেশন সোসাইটির সভাপতি ও সেভ দ্য রোড-এর মহাসচিব শান্তা ফারজানা। অতিথি ছিলেন অনলাইন প্রেস ইউনিটির প্রতিষ্ঠাতা ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান কলামিস্ট মোমিন মেহেদী, সেভ দ্য রোড-এর ভাইস চেয়ারম্যান আকাশ আহমেদ, ঢাকার নিউজ-এর সম্পাদক সোনিয়া দেওয়ান প্রীতি, অনলাইন প্রেস ইউনিটির যুগ্ম মহাসচিব হাসিবুল হক পুনম ও হরিদাস সরকার। অনলাইন প্রেস ইউনিটির ভাইস চেয়ারম্যান ও দৈনিক অন্যদিগন্তের সম্পাদক মোহাম্মদ মাসুদ-এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে সংহতি প্রকাশ করেন সেভ দ্য রোড-এর ভাইস চেয়ারম্যান চন্দন সেনগুপ্ত, অনলাইন মিডিয়া এসোসিয়েশনের সভাপতি নূরনবী সোহেল, জাতীয় শিক্ষাধারা ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সহ-সভাপতি ইলিয়াস হাসান সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

এরপর কুশপুত্তলিকা দাহ করেন অনলাইন প্রেস ইউনিটির নেতৃবৃন্দ।

About hasan mahmmud

Check Also

তামান্না এখন ঝগড়াটে বউ!

বিনোদন ডেস্ক, সম্পাদনায়-আরজে সাইমুরঃ তরুণ প্রজন্মের ব্যস্ততম অভিনেত্রী তামান্না সরকার । সম্প্রতি তিনি তৌফিকুল ইসলামের …

Leave a Reply