Home / News / শীঘ্রই আসছে কন্ঠশিল্পী লিলিন মুনের প্রথম একক ‘সাদা মন’

শীঘ্রই আসছে কন্ঠশিল্পী লিলিন মুনের প্রথম একক ‘সাদা মন’

Linin Moon_CD_Choice_RJSaimur_SwadeshNews24সম্পাদনায়-আরজে সাইমুর, রেডিও স্বদেশ.নেট: গানের পাখি লিলিন মুনের  মা ও বিপ্লব ভাইয়ের অনুপ্রেরণায়  ছোট বেলা থেকেই শুরু হয় সঙ্গীত ভুবনে পথ চলা।তারই ধারাবাহিকতায়  তরুণ এই কন্ঠশিল্পী প্রায় ১ যুগ ধরে গানের সাধনা ও স্টেজ পারফরমেন্স করে আসছেন।২০১৩ সালে মিক্সড অ্যালবাম আকারে প্রথম গান প্রকাশিত হয়। এরপর ২০১৪ সালে লিলিন মুন আরফিন রুমির সাথে ‘ছাঁয়া হয়ে’ এবং ইলিয়াসের সাথে ‘ডুয়েট জোনাক জ্বলা নিশি’ গানটির ভিডিও ইউটিউবে প্রকাশ পায়।

lilin2যা শ্রোতা ও দর্শকমহলে ব্যাপক সাড়া জাগিয়েছিল। লিলিন বেশ কিছু সিঙ্গেলস প্রকাশ করলেও নিজের একক অ্যালবাম করা হয়নি। তবে এই ঈদে সিডি চয়েসের ব্যানারে জিপি মিউজিকে  ভক্তদের জন্য প্রকাশ করেছেন তার প্রথম একক অ্যালবাম। শ্রোতা ও দর্শকদের কথা মাথায় রেখে তার ‘সাদা মন’ শিরোনামের প্রথম একক অ্যালবামটি সিডি চয়েসের ব্যানারে শীঘ্রই প্রকাশ হচ্ছে।

লিলিনের এই অ্যালবামটি মোট ৭ টি গান দিয়ে সাজানো হয়েছে । এর মধ্যে ৫ টি গানে মুনের সঙ্গে কণ্ঠে দিয়েছেন আরফিন রুমী, কাজী শুভ, মিলন, এসডি সাগর ও আশিক। গানের গীতিকার- আরফিন রুমি, মাহমুদ মানজুর, ওমর ফারুক, এমদাদ সুমন প্রমুখ। সুর করেছেন- আরফিন রুমি, অভিজিত চক্রবতী জিতু, কাজী শুভ, সাগর, কাইয়ুম খান, মিলন ও এমএমপি রনি।

সংগীত পরিচালনা করেছেন- সংগীত শিল্পী আরফিন রুমি, অভিজিৎ জিতু, রাফি মাহমুদ ও এমএমপি রনি।

গানের শিরোনাম: হারাতে চাই, নিয়তি, বারে বারে, যত আদর, ছাঁয়া হয়ে, মাঝি, এ মন শুধু।

প্রথম একক অ্যালবাম সম্পর্কে লিলিন মুন স্বদেশকে বলেন, প্রথমে আল্লাহ তায়ালা কে ধন্যবাদ জানাই একটি ভাল কাজ শেষ করতে পেরেছি। অনেক যত্ন সহকারে অ্যালবামের প্রতিটি গানে কাজ করেছি। চেষ্টা করেছি শ্রোতাদের ভালো কিছু উপহার দিতে। প্রায় সব ধরণের গানই শ্রোতারা পাবেন আমার এই অ্যালবামটিতে। আর গানগুলো ইতিমধ্যেই জিপি মিউজিকের অনলাইনে প্রকাশ পেয়েছে। আশা করি সবার ভাল লাগবে।

 

About RJ Saimur

Check Also

জমকালো আয়োজনে সিলেটে মেগা মল এক্সপ্রেস এর শুভ উদ্বোধন

গত ৪ নভেম্বর সিলেটের নয়া সড়ক পয়েন্টে এক্সপ্রেস মেগা মলের শুভ উদ্বোধন করা হয়! জাঁকজমকপূর্ণ …

Leave a Reply