Home / News / নতুন সাজে বুনোকৃতি ব্যান্ডের বৈশাখী আয়োজন !

নতুন সাজে বুনোকৃতি ব্যান্ডের বৈশাখী আয়োজন !

bonu_radioswadeshসম্পাদনায়- আরজে সাইমুর,রেডিও স্বদেশ ডট নেট : বৈশাখে নতুন পোশাকে বুনোকৃতি ব্যান্ড! বৈশাখ উপলক্ষে ধানমন্ডি ও ‍উত্তরা ক্লাব লাইভ কর্নসাট করবে বুনোকৃতি ব্যান্ড।

উল্লেখ্য ২০১৩-এর শেষের দিকে ব্যান্ডের ড্রামার রাজুর উদ্যোগে ব্যান্ড ‘বুনোকৃতি’র পথ চলা শুরু হয়। বর্তমানে ব্যান্ডের প্যাকটিস ও স্টেজশো নিয়ে ব্যস্ত সময় পার করছে ‘বুনোকৃতি’। খুব শিগগির তারা বিভিন্ন চ্যানেলে পারফর্মেন্স করবে জানান ড্রামার ও ব্যান্ডের প্রতিষ্ঠাতা রাজু।

এক নজরে বুনোকৃতি ব্যান্ড এর সদস্যবৃন্দ-

ভোকাল-নুসরাত জাহান, ্ড্রামার ও ব্যান্ড ম্যানেজার রাজু, বেজ গিটার আমির, লিড গিটারিস্ট তামিম, কী-বোর্ড সাইফ, percussion-পিয়াস ও রিদম গিটারিস্ট শাওন।

Bunoদর্শক-শ্রোতাদের অন্য ব্যান্ডগুলো থেকে নতুন কিছু দেবার প্রত্যয়েও দৃঢ়বদ্ধ তারা। নিজেদের গানের বাইরে তারা ক্লাসিক্যাল ফিউশন করছে। এ প্রসঙ্গে ব্যান্ডের ভোকাল কৃতি বলেন, ‘সবাই যেখানে শুধু ফোক ফিউশন করছে আমরা সেখানে ক্লাসিক্যাল ফিউশন করছি। এটি ছাড়াও আমাদের পুরনো বাংলা ছবির গানগুলো এবং আমাদের বিভিন্ন লোকজ গানগুলোও আমরা ফিউশন করছি। বেশকিছু স্টেজশোতে আমরা দেখেছি দর্শক-শ্রোতারা সানন্দে আমাদের গানগুলো গ্রহণ করছেন।’

প্রযুক্তির কল্যাণে সারাবিশ্ব এখন সবার মুঠোয়। আমাদের দেশের শ্রোতারাও এখন অনেক সচেতন। সে দিকটি লক্ষ্য রেখেই একটু একটু করে স্বপ্নের পথে হেঁটে চলছেন তারা জানান ব্যান্ড সদস্য পিয়াস।
এদিকে শুধু দেশের ভেতর সীমাবদ্ধ থাকতে নয়, আন্তর্জাতিকভাবেও সঙ্গীত নিয়ে কাজ করতে চান তারা।

About RJ Saimur

Check Also

“ঢাবাং ডট কম” এর যাত্রা শুরু

নিউজ ডেস্ক, সম্পাদনায়-আরজে সাইমুর:গতকাল ২৪শে অক্টোবর শনিবার রাজধানীর রামপুরা বনশ্রীতে একটি চাইনিজ রেস্টুরেন্ট-এ ঢাবাং লিমিটেড …

Leave a Reply